ইছা বাঁচতে চায় এতিম মেধাবী ছাত্রের জীবন বাঁচাতে বিধুবা মায়ের আকুতি - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 19 November 2019

ইছা বাঁচতে চায় এতিম মেধাবী ছাত্রের জীবন বাঁচাতে বিধুবা মায়ের আকুতি


একুশে মিডিয়া, গাইবান্ধা প্রতিনিধি:>>>
গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার ৮ নং মনোহরপুর ইউনিয়নের বিরামের ভিটা গ্রামের মৃত ইসহাক আলী সরকারে ছেলে মেধাবী ছাত্র মাজহারুল ইসলাম ইছা বাঁচতে চায়।
মৃত্যু পথযাত্রী ইছার বাবা মৃত ইসহাক আলি ছিলেন একটি প্রতিষ্ঠিত দাখিল মাদ্রাসার সুপারেনটেন্ড। তিনি খুব অল্প বয়সে দূরারোগ্য রোগে চিকিৎসাধীন অবস্থায় ২০০৮ সালের ১৩ ই রমজান মৃত্যুবরন করেন। তার মৃত্যুর কিছুদিন পর তার দুই ছেলে মাজহারুল ইসলাম ইছা ও মুছা ভীষন অসুস্থ্য হয়ে পড়লে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।
এখানে পরীক্ষা - নিরীক্ষা শেষে জানা যায় মুছা (১৩) এর লিভার সরোসিস রোগে আক্রান্ত ও মাজহারুল ইসলাম ইছা উইলসন ডিজিজ এ আক্রান্ত। ইছা ও মুছা দুই ভাইয়ের চিকিৎসা বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চলতে থাকে।
ব্যয় বহুল দুই ভাইয়ের চিকিৎসা চলাকালীন ২০০৯ সালের ৮ ই রমজান মুছা মৃত্যু বরণ করেন।
স্বামী ও ছোট সন্তান হারিয়ে শোকাতুর অসহায় হয়ে মা মনজু মনোয়ারা বেগম অসুস্থ্য আর এক সন্তান লিভার উইলসন ডিজিজ- এ আক্রান্ত মাজহারুল ইসলাম ইছার জীবন বাঁচাতে ছুঁটে চলেন দেশ- বিদেশে।
কিন্তু দীর্ঘদিন ব্যয়বহুল চিকিৎসা করিয়েও কোন উন্নতি হচ্ছেনা মাজহারুল ইসলাম ইছার। মৃত্যু সংকটাপন্ন অবস্থায় চিকিৎসা চলছে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের লিভার বিভাগের সহকারী অধ্যাপক ও লিভার বিভাগের বিভাগীয় প্রধান ডাঃ এ, এস,এম সাদেকুল ইসলামের অধীনে। তিনি জানিয়েছেন, লিভার প্রতিস্থাপন ব্যতিত ইছাকে বাঁচানো যাবে না। লিভার প্রতিস্থাপন করতে ব্যয় হবে ৪০ লক্ষ টাকা।
অসহায় স্বামী ও সন্তান হারা বিধুবা মা দীর্ঘদিন চিকিৎসা চালিয়ে অসহায় ও নিঃস্ব হয়ে গেছেন। তার পক্ষে এত টাকা ব্যয় করা সম্ভব না হওয়ায় সন্তানের জীবন বাঁচাতে সমাজের বিত্তবান উদার মানুষের নিকট সাহায্যের হাত বাড়িয়েছেন তিনি।
আপনাদের একটি দান বা সহযোগিতায় পারে ইঞ্জিনিয়ারিংয়ে পড়া মেধাবী ছাত্র মাজহারুল ইসলাম ইছার জীবন বাঁচাতে।
সাহায্যে পাঠানোর ঠিকানা:
মোছাঃ মনজু মনোয়ারা বেওয়া, সঞ্চয়ী হিসাব নং ১৫১৯২ জনতা ব্যাংক তুলশিঘাট শাখা, গাইবান্ধা ও বিকাশেও পাঠাতে পারেন, 01409636070 এই নাম্বারে।





একুশে মিডিয়া/এমএসএ
একুশে মিডিয়া

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages