কুমিল্লায় প্রশাসনের অনুমতি না মেলায় আমবাগানে বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 18 November 2019

কুমিল্লায় প্রশাসনের অনুমতি না মেলায় আমবাগানে বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন


এম এ হাসান, কুমিল্লা:>>>
কুমিল্লার বুড়িচং উপজেলায় বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন একাধিক বার স্থান পরিবর্তন করে অবশেষে আম বাগানে অনুষ্ঠিত হলো উক্ত সম্মেলন।জানা যায় যে বুড়িচং উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন উপজেলার বাকশীমুল ইউনিয়নের লোয়াইমুড়ি গ্রামে অনুষ্ঠিত হয়।
এর আগে প্রশাসনের অনুমতি না মেলায় উপজেলার ভারেল্লা ইউনিয়নে ২টি স্থান পরিবর্তন করে।পরে বাকশিমুল ইউনিয়নের একটি আম বাগানে তাৎক্ষনিক স্থান পরিবর্তন করে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।
উপজেলা বিএনপির আহ্বায়ক এটিএম মিজানুর রহমানের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিন জেলা বিএনপির সাধারন সম্পাদক আমিনুর রশিদ ইয়াছিন।বক্তব্য রাখেন কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, সাবেক এমপি অধ্যাপক মোহাম্মদ ইউনুস, সাবেক এমপি মাহবুবুর রহমান, ব্রাহ্মনপাড়া উপজেলা বিএনপির আহ্বায়ক জসিম উদ্দিন, সদস্য সচিব সরকার জহিরুল কবির মিঠুন।
সম্মেলনে প্রধান অতিথি কুমিল্লা দক্ষিন জেলা বিএনপির সাধারন সম্পাদক আমিনুর রশিদ ইয়াছিন বলেন, পেয়াজ সহ দ্রব্যমূল্য উর্দ্ধগতিতে জনগন আজ দিশেহারা।
লুটপাট চলছে সর্বত্র, চারিদিকে একটা অস্থির অবস্থা বিরাজ করছে, তা নিয়ন্ত্রনে সরকার অক্ষম অথচ বিএনপির পাঁচ হাজার লোক একসাথে হলে সরকার ভয় পায়।
এ অবস্থা থেকে জাতিকে মুক্তি দিতে খালেদা জিয়াকে মুক্ত করার কোন বিকল্প নেই।তিনি বলেন,নেত্রীকে অন্যায় ভাবে জেলে আটকে রেখেছে।
দেশে গনতান্ত্রিক পরিবেশ ফিরিয়ে আনতে আমাদের প্রধান দায়িত্ব নেতৃকে মুক্ত করা। বাঁচার পথ একটাই আমাদের সুসংগঠিত হতে হবে, ঐক্যবদ্ধ হতে হবে।সম্মেলনে হাজী এটিএম মিজানুর রহমানকে সভাপতি ও কবির হোসেনকে সাধারন সম্পাদক বুড়িচং উপজেলা বিএনপির কমিটি ঘোষণা করা হয়।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages