১৫ বছর পর কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সম্মেলন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 15 November 2019

১৫ বছর পর কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সম্মেলন


রবিউল ইসলাম, ঝিনাইদহ:>>>
আগামী রবিবার ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সন্মেলন। এ উপলক্ষে শুক্রবার সন্ধা সাড়ে ৭টায় ভূষণ রোডস্থ আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন উপজেলা আওয়ামীলীগের শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দ।
সাংবাদিকদের সাথে মতবিনিময়ের সময় উপস্থিত ছিলেন, ঝিনাইদহ-৪ আসনের সাংসদ ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল আজীম আনার।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি আব্দুল মান্নানের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত  ছিলেন, সাবেক উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু, সাবেক সহ-সভাপতি ও কেন্দ্রীয় বাস্তহারালীগের সভাপতি তোফাজ্জেল হোসেন বাবু, পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, উপজেলা আওয়ামীলীগের  সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান  আ’লীগ নেতা মতিয়ার রহমান মতি,  জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোদাচ্ছের হোসেন, সাবেক উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইসরাইল হোসেন, ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, সাবেক ইউপি চেয়ারম্যান জহরুল ইসলাম, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আনিচুর রহমান মিঠু মালিতা, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি ইসরাইল হোসেন প্রমূখ। 
দীর্ঘ ১৫ বছর পর ত্রি-বার্ষিক সন্মেলনকে ঘিরে দলীয় নেতা কর্মীদের মাঝে চলছে ব্যাপক উৎসাহ উদ্দীপনা।
সন্মেলনটি অনুষ্ঠিত হবে শহরের সরকারী ভূষন পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে। সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ন-সাধারণ সম্পাদক আব্দুর রহমান।
এ উপলক্ষে আওয়ামীলীগের দলীয় প্রধান কার্ষালয়, গুরুত্বপূর্ণ  স্থান ও সড়কে আলোকসজ্জা সহ বিভিন্ন স্থানে রঙ্গীন পোষ্টার ব্যানারে ছেয়ে গেছে। নেতৃবৃন্দ জানান, সমঝোতার ভিত্তিতে কমিটি গঠন করা সম্ভব না হলে কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে ৩৮৭ জন ডেলিগেটারের গোপন ভোটের মাধ্যমে কমিটি গঠন করা হবে। 
উল্লেখ্য, দীর্ঘ ১৫ বছর আগে ২০০৪ সালের ২২ এপ্রিল কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সন্মেলনে সাবেক এমপি আব্দুল মান্নান সভাপতি ও বর্তমান এমপি আনোয়ারুল আজিম আনার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছিল। কিন্তু অদ্যাবধি সেই কমিটি নানা মতানৈক্যর কারণে পূর্ণাঙ্গ কমিটির মুখ দেখতে পারেনি।
গত ২২ অক্টোবর জেলা নেতৃবৃন্দের উপস্থিতিতে কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের এক বর্ধিত সভায় আগামী রবিবার ১৭ নভেম্বর ২০১৯ সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages