চকরিয়ায় CIN tv24 চ্যানেলে নিউজের নামে টাকা আদায়! আটক ৫ জন পরে মুচলেকায় ছেড়ে দেয়! - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 15 November 2019

চকরিয়ায় CIN tv24 চ্যানেলে নিউজের নামে টাকা আদায়! আটক ৫ জন পরে মুচলেকায় ছেড়ে দেয়!


এইচ এম শহীদ কক্সবাজার থেকে:>>>
কক্সবাজার জেলা - টিভি চ্যানেলের সাংবাদিক পরিচয় দিয়ে প্রতারণার সময় চকরিয়া থেকে পাঁচ যুবক কে আটক করেছে পুলিশ। পরে তাদের কাছ থেকে পৃথক পৃথক মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়।
তারা হলেন- বরিশালের উজিরপুর উপজেলার সাতালার শিবপুর এলাকার অমিউ বিশ্বাস (৩৮), দক্ষিণ সাতালা এলাকার রনি মজুমদার (২৮), পিরোজপুর জেলার নাজিরপুর থানার জঞ্জনিয়া এলাকার অহিদুল ইসলাম (৩৫), মুন্সিগঞ্জ জেলার সিরাজীখান থানার রাজানগর এলাকার আবিদুর রহমান (২৬) এবং গাজীপুর জেলার কালীগঞ্জ থানার সমিউরী এলাকার মাসুম মিয়া (৩৮)।শুক্রবার বিকেলে পৌরশহরের মডেল সরকারী প্রাইমারী স্কুল মাঠ থেকে থানার এসআই আবদুল বাতেনের নেতৃত্বে একদল পুলিশ তাদের আটক করে থানা নিয়ে যায়।

বরিশাল, মুন্সিগঞ্জ জেলা থেকে এসে চকরিয়া পৌরশহরে আবাসিক হোটেল ভাড়া নিয়ে জেলার বিভিন্ন উপজেলা গিয়ে সাংবাদিক নাম দিয়ে চাদাঁ আদায় করছে বলে পুলিশ জানিয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, চ্যানেল সিআইএন টিভির সাংবাদিক পরিচয় দিয়ে বৃহত্তর চট্টগ্রামের বিভিন্ন জেলা-উপজেলায় চেয়ারম্যান-মেম্বার থেকে শুরু করে বিশিষ্ট ব্যক্তিদের কাছ থেকে টাকা আদায় করছে এই পাঁচ যুবক। গত কয়েকদিন আগে কক্সবাজার জেলার চকরিয়া, পেকুয়া, মহেশখালী, উপজেলায় সিআইএন টিভিতে লাইভ নিউজ সম্প্রচার করা হবে বলে জনপ্রতিনিধিসহ বেশ কয়েকজন ব্যক্তির কাছ থেকে টাকা আদায় করে।
তারা চকরিয়া, পেকুয়া, মহেশখালীসহ বিভিন্ন জনের কাছ থেকে সাংবাদিক পরিচয় দিয়ে টাকা আদায় করছে এসন সংবাদ পেয়ে চকরিয়া থানার ওসি মো.হাবিবুর রহমানকে জানান স্থানীয় লোকজন। পরে থানার এসআই আবদুল বাতেনের নেতৃত্বে একদল পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে যায়।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.হাবিবুর রহমান বলেন, অনলাইন ভিত্তিক সিআইএন টিভির সাংবাদিক পরিচয় দিয়ে বিনা অনুমতিতে চকরিয়ায় প্রবেশ করে সংবাদ সংগ্রহসহ নানা অপরাধ করছে বলে আমার কাছে খবর আসে। পরে তাদের আটক করে থানায় নিয়ে আসি।
তিনি আরো বলেন, তারা তাদের অপরাধ স্বীকার করায় মুচলেখা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে। ভবিষ্যতে তারা এই ধরনের কোন কর্মকান্ডের সাথে জড়িত হবেনা বলেও জানান। এসময় স্থানীয় সাংবাদিকরাও উপস্থিত ছিলেন।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages