চৌদ্দগ্রামে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে মৃত্যু বরণ করেন মোটরসাইকেল চালক - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 3 April 2020

চৌদ্দগ্রামে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে মৃত্যু বরণ করেন মোটরসাইকেল চালক



এম এ হাসান, কুমিল্লা:
কুমিল্লা চৌদ্দগ্রামে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় না ফেরার দেশে চলে গেলো উপজেলার বাতিসা ইউনিয়ন আমজাদের বাজার দূর্রগাপুর গ্রামের মৃত আবদুল লতিফ (ইসহাক ড্রাইভারের) ছেলে মোহাম্মদ ইব্রাহিম হোসেন বায়েজিদ মজুমদার (মানিক)।
ঢাকা চট্টগ্রাম মহাসড়ক চৌদ্দগ্রাম উপজেলার হাড়িসর্দার বাজার সড়ক দুর্ঘটনায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মানিক মৃত্যু বরণ করেন।জানা যায় যে শুক্রবার (৩ এপ্রিল ) সকাল ৯ টায় চৌদ্দগ্রাম হাঁড়ি সর্দার এলাকায় ট্রাকের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই নিহত হন।
নিহত মোটরসাইকেল চালক মানিক।সড়ক দূর্ঘটনায় মৃত্যু সংবাদ টি নিশ্চিত করেন স্থানীয় মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই শরীফ।
এসময় তিনি জানান, শুক্রবার সকাল সাড়ে নয়টায় মহাসড়কের কোমাল্লা এলাকায় ঢাকাগামী ট্রাক(কুমিল্লা-ট-১১-০৩৫৬) কুমিল্লাগামী মোটর সাইকেলটিকে (কুমিল্লা-হ-১১-৯৯৪৩) ধাক্কা দেয়।
এতে ঘটনাস্থলে মোটর সাইকেল চালক ইব্রাহিম হোসেন মানিক নিহত হয়েছেন। পুলিশ দুর্ঘটনা কবলিত গাড়ি ও লাশ উদ্ধার শেষে ফাঁড়িতে নিয়ে যায়। পরে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।
স্বজনদের কাছ থেকে জানা যায়, বাড়ি থেকে যাওয়ার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক চৌদ্দগ্রাম হাঁড়ি সর্দার এলাকায় ট্রাকের সাথে ধাক্কায় লেগে দুর্ঘটনায় নিহত হয় ইব্রাহিম হোসেন বায়োজিদ। তার মূত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages