কোটা সংস্কারের দাবিতে চট্টগ্রামে সংঘর্ষের ঘটনায় ৪ মামলায় আসামি-৭ হাজার - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 17 July 2024

কোটা সংস্কারের দাবিতে চট্টগ্রামে সংঘর্ষের ঘটনায় ৪ মামলায় আসামি-৭ হাজার

একুশে মিডিয়া, প্রতিবেদক:

কোটা সংস্কারের দাবিতে আন্দোলনকারীদের সঙ্গে ছাত্রলীগের সংঘর্ষ অস্ত্রবাজির ঘটনায় চট্টগ্রামের দুটি থানায় ৪টি মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (১৬ জুলাই) বিকেলে চলা তাণ্ডবের পর বুধবার (১৭ জুলাই) পাঁচলাইশ থানায় ৩টি খুলশী থানায় ১টি মামলা করা হয়।

এসব মামলায় অজ্ঞাতনামা প্রায় হাজার জনকে আসামি করা হয়েছে।  বৃহস্পতিবার (১৮ জুলাই) ভোর ৬টা পর্যন্ত এসব মামলায় ১৫০ জনকে গ্রেপ্তার করা হয়।  

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ চাকমা জানানথানায় হত্যা বিস্ফোরক আইনে পৃথক দুটি মামলার বাদী হয়েছে পুলিশ। দুটি মামলায় প্রতিটিতে অজ্ঞাতনামা হাজার থেকে হাজার জনকে আসামি করা হয়। আরেকটি মামলা করেন মুরাদপুরে কোটা আন্দোলনকারীদের মারধরে আহত ইমন ধরের মা সুমি ধর। ওই মামলায় অজ্ঞাতনামা ১০০-১৫০ জনকে আসামি করা হয়।

এছাড়া নম্বর গেইট এলাকায় সংঘর্ষের ঘটনায় এমইএস কলেজের শিক্ষার্থী শাহেদ আলী বাদী হয়ে ৫০০-৬০০ জনকে অজ্ঞাতনামা আসামি করে খুলশী থানায় মামলা করেছেন।  

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নেয়ামত উল্লাহ বলেন, সংঘর্ষের ঘটনায় একটি মামলা হয়েছে। ফুটেজ দেখে আসামি গ্রেপ্তারের চেষ্টা চলছে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) কাজী মো. তারেক আজিজ বলেন, নগরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বৃহস্পতিবার (১৮ জুলাই) ভোর ৬টা পর্যন্ত ১৫০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার রাত থেকে বুধবার ভোর ৬টা পর্যন্ত ৮৮ জনকে এবং বুধবার থেকে ভোর ৬টা থেকে বৃহস্পতিবার ভোর ৬টা পর্যন্ত ৬২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাংলানিউজ সূত্র একুশে মিডিয়া প্রতিবেদন।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages