বাঁশখালীতে প্রবাসীর দোকানে তালা,সিসি ক্যামেরা লাগাতে বাঁধা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 30 August 2024

বাঁশখালীতে প্রবাসীর দোকানে তালা,সিসি ক্যামেরা লাগাতে বাঁধা

একুশে মিডিয়া, ডেস্ক:

বাঁশখালীর বৈলছড়িতে মোঃ ইউনুছের মালিকানাধীন দোকান জায়গায় সিসি টিভি ক্যামেরা স্থাপনে বাঁধা দেয়ার পাশাপাশি দোকানে তালা ঝুলিয়ে দিয়েছে প্রতিপক্ষরা। বুধবার সংঘটিত এই ঘটনায় গতকাল বৃহস্পতিবার (২৯ আগস্ট) বাঁশখালী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এই ঘটনায় বৈলছড়ি ইউনিয়নের ৪নং ওয়ার্ড এলাকার ফরিদ আহমদের পুত্র প্রবাসী মোহাম্মদ ইউনুস বাদী হয়ে বাঁশখালী থানায় অভিযোগ দাখিল করেছেন।

জানা গেছে, বাঁশখালী উপজেলার ইউনুসের মালিকানাধীন দোকান জায়গায় সিসি ক্যামেরা স্থাপন করতে গেলে স্থানীয় জাগের আহমদের নেতৃত্বে প্রতিপক্ষের লোকজন বাঁধা দেন। লাখ টাকা চাঁদা না দিলে সিসি ক্যামেরা বসানো তো দুরের কথা দোকানও করতে দেবেনা হুমকি দেন।

দোকান মালিক মোহাম্মদ ইউনুস জানান, আমি একজন প্রবাসী। আমার খরিদা জেলা পরিষদ থেকে লীজ নেয়া জায়গায় আমি দোকান নির্মাণ করে ভাড়া দিয়ে আসছি। গত কয়েকদিন ধরে জাগের আহমদের নেতৃত্বে প্রতিপক্ষরা আমার কাছে চাঁদাদাবী করে। তারা লক্ষ টাকা না দেয়ায় আমার জায়গা দোকানের বাইরে সিসি ক্যামেরা লাগাতে বাঁধা দেয়ার পাশাপাশি আমার দোকানও তালা মেরে দেন।

বাঁশখালী থানার সেকেন্ড অফিসার এস আই কামরুল হাসান কায়কোবাদ জানান, বিষয়টি নিয়ে থানায় লিখিত অভিযোগ দায়েরের পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages