কর্ণফুলীতে পিকআপ ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 25 September 2024

কর্ণফুলীতে পিকআপ ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত

একুশে মিডিয়া, কর্ণফুলী প্রতিনিধি :

চট্টগ্রামের কর্ণফুলীতে আবারও একটি পিকআপ গাড়ি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মো. মিলন (২৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

বুধবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার কলেজবাজার কৃষি ব্যাংক সংলগ্ন ইউটার্ন পয়েন্ট এলাকায় দুর্ঘটনা ঘটে। ঘটনায় মোটরসাইকেলে থাকা আরও একজন যুবক গুরুতর আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

চমেক হাসপাতাল থেকে মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন নিহত মিলনের কর্মস্থল ডেইরি ফার্মের মালিক মো. জসিম উদ্দিন চমেকের জরুরি বিভাগে কর্মরত মোহাম্মদ আজম।

জানা যায়, নিহত মো. মিলনের বাড়ি ভোলা জেলা। সে কর্ণফুলী উপজেলার শিকলবাহা ক্রসিং তালতল এলাকার একটি ডেইরি ফার্মে চাকরি করেন। ফার্মটির মালিক মো. জসিম উদ্দিন।

ঘটনা সূত্রে জানা যায়, আজ সন্ধ্যা ৬টার দিকে কর্ণফুলী উপজেলার শিকলবাহা কলেজ বাজার কৃষি ব্যাংক সংলগ্ন এলাকায় ইউটার্ন নিতে গিয়ে একটি মুরগির খালি পিকআপ গাড়ি (চট্ট মেট্টো- ৫১-১৭১৩) মোটর সাইকেলের (চট্টমেট্টো ১৭-৩৬৫৫) মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে মোটর সাইকেল আরোহী তাঁর সঙ্গে থাকা অপর যুবক পিকআপ গাড়ির ধাক্কায় সড়ক থেকে দুরে ছিটকে পড়েন। দৃশ্যটি দেখে এলাকার লোকজন দৌঁড়ে এসে তাঁদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

সেখানে মোটর সাইকেল আরোহী মিলন মৃত বলে ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। ঘটনায় পিকআপের চালক এবং গাড়িটি জব্দ করা হয়েছে কিনা জানাতে পারেননি থানা পুলিশ। তবে কর্ণফুলী থানার ওসি তদন্ত মেহেদী হাসান জানান, 'সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছে বলে খবর পেয়েছি। ঘটনায় খোঁজ খবর নিয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages