থানা থেকে পালানো লোহাগাড়ার সেই যুবলীগ নেতা সাইফুল বাঁশখালীতে গ্রেপ্তার - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 24 September 2024

থানা থেকে পালানো লোহাগাড়ার সেই যুবলীগ নেতা সাইফুল বাঁশখালীতে গ্রেপ্তার

একুশে মিডিয়া, ডেক্স:

লোহাগাড়া থানা থেকে পালিয়ে যাওয়া আসামি গ্রেপ্তার

চট্টগ্রামের লোহাগাড়া থানা থেকে পালিয়ে যাওয়া আসামি সাইফুল ইসলাম সজীবকে বাঁশখালী থেকে গ্রেপ্তার করেন পুলিশ।  

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে বাঁশখালী উপজেলার বাহারছড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হন পুলিশ।

সাইফুল ইসলাম সজীব লোহাগাড়া উপজেলার কলাউজান ইউনিয়নের বাসিন্দা।  এর আগে গত সেপ্টেম্বর সকাল পৌনে ৯টার দিকে থানা থেকে সজীব পালিয়ে যায়।

জানা যায়, আওয়ামী লীগ সরকারের আমলে যুবলীগ নেতা সাইফুল এলাকার সাধারণ মানুষকে বিভিন্নভাবে হয়রানি করেছিল। সরকার পতনের পর সাইফুল আত্মগোপনে চলে যায়। গত সেপ্টেম্বর ভোরে গোপনে সংবাদের ভিত্তিতে একই ইউনিয়নের বাংলাবাজারের দক্ষিণ পাশে বাহাদুর পাড়ায় আবদুল আলমের বাড়ি থেকে আটক করে স্থানীয়রা।

থানায় আনার পর তাকে সংশ্লিষ্ট মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণের আশ্বাস দেয় পুলিশ। পরে সজীব থানার পিছন দিকের রাস্তা দিয়ে পালিয়ে যায়।  

ঘটনায় তৎকালীন লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদুল ইসলাম, এসআই নাছিমা আক্তার, এসআই আমির হোসেন কনস্টেবল এম এনামুল হককে প্রত্যাহার করে চট্টগ্রাম জেলা পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়।

চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) এন এম ওয়াসিম ফিরোজ বলেন, মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে বাঁশখালীর বাহারছড়া এলাকা থেকে আসামি সাইফুল ইসলাম সজীবকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে লোহাগাড়া থানায় নিয়ে আসা হয়েছে।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages