পেকুয়ায় অপহরণের ১৪ দিন পর ইট বাঁধা অবস্থায় নিথর দেহ উদ্ধার - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 11 October 2024

পেকুয়ায় অপহরণের ১৪ দিন পর ইট বাঁধা অবস্থায় নিথর দেহ উদ্ধার

এইচ.এম. শহিদুল ইসলাম, পেকুয়ায় প্রতিনিধি:

কক্সবাজার পেকুয়ায় অপহরণ কৃত স্কুল শিক্ষক মোঃ আরিফ (৪৮) লাশ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার বিকেল ৪টার সময়  অপহৃত শিক্ষকের বাড়ির পাশে পরিত্যক্ত পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, আজ সাড়ে তিনটার দিকে একটি ছেলে পুকুরে বড়শি দিয়ে মাছ ধরতে  গেলে নাকে দুর্গন্ধ পাই। সে বিষয়টি শিক্ষকের পরিবারের লোকজনকে জানালে তাঁরা এসে লাশ দেখতে পান। এরপর পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। লাশের সঙ্গে ইট বাঁধা ছিল।

গত ২৮ সেপ্টেম্বর রাত ৯টার দিকে পেকুয়া চৌমুহনী ফায়ার সার্ভিস স্টেশনের সামনে থেকে মোঃ আরিফ অপহরণের শিকার হয়। তিনি স্থানীয় পেকুয়া সেন্ট্রাল স্কুলের অধ্যক্ষ ছিলেন। তিনি পেকুয়া সদর ইউনিয়নের মাতবরপাড়া এলাকার বজল আহমদের ছেলে।

শিক্ষক আরিফের ছোট ভাই রিয়াদুল ইসলাম বলেন-জায়গাজমির বিরোধের কারণে উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর আলম তাঁর ভাইয়েরা আমার ভাইকে অপহরণের পর গুম করে রেখে হত্যা করেছে। হত্যার পর পায়ের সঙ্গে ইট বেঁধে দিয়ে আমাদের বাড়ির  পরিত্যক্ত পুকুরে লাশ ফেলে দিয়েছে।পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সিরাজুল মোস্তফা বলেন, লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে।এ ঘটনায় চাঁদপুর থেকে একজনকে আটক করা হয়েছে।

 

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages