বাঁশখালীতে ভিসার টাকা ফেরত চাওয়ায় ছুরিকাঘাতে প্রবাসী খুন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 18 October 2024

বাঁশখালীতে ভিসার টাকা ফেরত চাওয়ায় ছুরিকাঘাতে প্রবাসী খুন

একুশে মিডিয়া, ডেস্ক:

চট্টগ্রামের বাঁশখালীতে ভিসার টাকা ফেরত চাওয়ায় ছুরিকাঘাতে মনজুর আলম ওরফে বাবুল নামে এক প্রবাসী যুবককে ছুরিকাঘাতে খুন করা হয়েছে। শুক্রবার (১৮ অক্টোবর) বেলা ১১টার দিকে উপজেলার ছনুয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড আজিজুর রহমানপাড়া এলাকায় ঘটনা ঘটে।

ঘটনায় অভিযুক্ত সোহেলকে আটক করে বাঁশখালী থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।

বাঁশখালী থানার ওসি সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। 

নিহত মনজুর আলম ওরফে বাবুল (৪৪) উপজেলার ছনুয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড মৃত দলিলুর রহমানের ছেলে। তিনি ওমানে থাকতেন। 

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, খুনে অভিযুক্ত সোহেলের কাছে তিন বছর আগে সাড়ে তিন লাখ টাকা দিয়ে একটি ভিসা নিয়ে বিদেশি যান মনজুর আলম। বিদেশে গিয়ে চাকরি দেওয়ার কথা থাকলেও কোনো চাকরি না দেওয়ায় তাকে কষ্টে থাকতে হয়। একবেলা খেতে দিলেও দুইবেলা খেতে দিতেন না। এমনকি বাসার যে ওয়াইফাই লাইন ছিল তাও বিচ্ছিন্ন করে দেওয়া হয়। যাতে দেশে পরিবারের সঙ্গে যোগাযোগ করতে না পারে।  অবশেষে চট্টগ্রাম জেলার রাউজান এলাকার কিছু প্রবাসীর সহযোগিতায় মনজুর আলম দেশে চলে আসেন। 

নিহতের ছোট ভাই হাফেজ মাওলানা মোহাম্মদ মনছুর আলম বলেন, আমার ভাই দেশে এসে ভিসার টাকার জন্য আদালতে মামলা করেন। মামলা চলাকালীন অবস্থায় স্থানীয় চেয়ারম্যান বিষয়টি সমাধান করতে চেষ্টা করলেও সোহেলের পরিবার এতে রাজি হয়নি।  

তিনি বলেন, শুক্রবার সকালে ভিসার টাকা ফেরত দেওয়ার কথা বলে তাদের এলাকায় ডেকে নিয়ে গিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে আমার ভাইকে ছুরিকাঘাত করে। সময় আমার ভাইয়ের চিৎকারে এলাকার লোকজন গিয়ে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে পার্শ্ববর্তী উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাঁশখালী থানার ওসি সাইফুল ইসলাম জানান, ছুরিকাহত মনজুরকে হাসপাতালে নেওয়ার পথে মারা যান। বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। দৈনিক যুগান্তর অনলাইন সূত্র।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages